গৃহবধূর চুল কেটে দেওয়ায় স্বামী-শাশুড়ি গ্রেফতার

রাজবাড়ী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, রাজবাড়ী, বার্তা ২৪.কম | 2023-08-11 18:19:27

 

যৌতুকের টাকা দিতে রাজী না হওয়ায় স্ত্রীকে শারীরিক নির্যাতন ও চুল কেটে দেয়ার অভিযোগে স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ।

রাজবাড়ীর বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদার নির্দেশে উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম ফোর্স নিয়ে আসামিদের গ্রেফতার করে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বেলা সাড়ে তিনটার দিকে নিজ বাড়ি জঙ্গল ইউনিয়নের অলংকাপুর গ্রামের টেংরাপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, স্বামী রিয়াজ প্রামাণিক (৩৫) ও শাশুড়ি মরিয়ম নিছা (৫০)। শ্বশুর ওয়াজেদ প্রামাণিক পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারের জন্যে পুলিশ অভিযান চলছে বলে পুলিশ জানিয়েছে।

ডিউটি অফিসার সহকারী উপপরিদর্শক (এএসআই) ইব্রাহিম বার্তা ২৪.কমকে বলেন, নির্যাতিতা গৃহবধূ চুমকি থানায় অভিযোগ দিতে এলে আমরা বিষয়টি ওসি স্যারকে জানাই। পরে তার নির্দেশ এসআই রেজাউল করিম ফোর্সসহ  নিজ বাড়ি থেকে স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করে।

এ ঘটনায় নির্যাতিত গৃহবধূ নিজে বাদী হয়ে স্বামী, শ্বশুড় ও শাশুড়িকে আসামি করে মামলা করেছেন।

মামলার বাদী চুমকি বার্তা ২৪.কমকে বলেন, ‘আমি এত দ্রুত আইনি সহায়তা পাবো তা ভাবতেও পারিনি। ’

এ বিষয়ে বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদা জানান, একজন গৃহবধূর যৌতুকের জন্য তার স্বামী মাথার চুল কেটে দেবে এটা ভাবতেও পারিনা। তাদের বিরুদ্ধে পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর