ব্রাহ্মণবাড়িয়ায় প্রশাসনের ৬ কর্মকর্তার প্রত্যাহার দাবি ছাত্রলীগের

ব্রাহ্মণবাড়িয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া, বার্তা২৪.কম | 2023-07-17 22:30:30

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নির্বাচনের দিন ছাত্রলীগ নেতা-কর্মীদের ওপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় প্রশাসনের ছয় কর্মকর্তার প্রত্যাহার দাবিতে বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধ করেছে ছাত্রলীগের নেতা-কর্মীরা ।

মঙ্গলবার (২ এপ্রিল) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত জেলা শহরের স্থানীয় প্রেসক্লাবের সামনে টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেন তারা।

জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেলের নেতৃত্বে সমাবেশে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মেহেদী হাসান লেলি, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ- সভাপতি সুজন দও, সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী খাইরুল আলম।

এ সময় বক্তারা, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আব্দুল মান্নান, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক (ডিসি) হায়াত-উদ-দৌলা খাঁন, জেলার পুলিশ সুপার (এসপি) আনোয়ার হোসেন খান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল কবির, সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কামরুজ্জামান ও সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) জিয়াউল হকের প্রত্যাহারসহ তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার দাবি করেন।

এছাড়াও বিভাগীয় কমিশনার আব্দুল মান্নানের সঙ্গে যোগসাজশ করে নির্বাচনে বিতর্কিত ভূমিকার কারণে দুই সাংবাদিকেরও শাস্তির দাবি করেন বিক্ষুব্ধরা।

এছাড়া ২৪ ঘণ্টার মধ্যে অভিযুক্তদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নিলে ছাত্রলীগ কঠোর ব্যবস্থা নেবে বলে হুঁশিয়ারি দেয়া হয় বিক্ষোভ সমাবেশে।

এ সম্পর্কিত আরও খবর