পাঁচ বছরের বন্ধুত্ব, বেড়াতে নিয়ে গিয়ে অপহরণ

নড়াইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নড়াইল, বার্তা২৪.কম | 2023-08-31 23:21:54

দীর্ঘ পাঁচ বছর যাবৎ বন্ধুত্ব। এই সম্পর্কের কারণেই বন্ধু আনিসের সঙ্গে তার বাড়ি পঞ্চগড়ের বোদা উপজেলায় বেড়াতে যান আকমল শেখ। পরে আকমল শেখকে আটকে রেখে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন আনিস।

বলছিলাম নড়াইল সদর উপজেলার ধোন্দা গ্রামের আকমল শেখের কথা।

সোমবার (১ এপ্রিল) দুপুরে এসব তথ্য জানান নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন।

পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে মোহাম্মদ জসিম উদ্দিন জানান, নড়াইল সদর উপজেলার ধোন্দা গ্রামের মৃত দলিল উদ্দিন শেখের ছেলে আকমল শেখের (৫০) সঙ্গে প্রায় ৫ বছর আগে পঞ্চগড় জেলার বোদা থানাধীন বৈরতি গ্রামের আনিসের পরিচয় হয়। এর সূত্র ধরে প্রায়ই আনিস নড়াইলে আকমলের বাড়িতে যাতায়াত করতে থাকে। এভাবে তাদের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়। গত ২৯ মার্চ আকমলকে নিজ বাড়িতে বেড়াতে নিয়ে যায় আনিস। এরপর পথে পঞ্চগড়ে নিয়ে অপহরণ করে আকমলের পরিবারের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

আকমলের পরিবারের পক্ষ থেকে বিষয়টি নড়াইল সদর থানায় জানানো হয়। আর এই খবর পাওয়ার পর পুলিশ সুপার ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীর অবস্থান শনাক্ত করে এবং একটি বিশেষ অপারেশন টিম পঞ্চগড় জেলায় পাঠিয়ে দেয়। পঞ্চগড় জেলা পুলিশের সহযোগিতায় রোববার (৩১ মার্চ) আকমল শেখকে উদ্ধার করা হয়। তবে অপহরণকারী আনিসকে আটক করতে পারেনি পুলিশ।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, অপহরণকারী আনিসকে আটকে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর