বৃষ্টি, তবুও পুড়ে ছাই তিন বসতঘর

চাঁদপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, চাঁদপুর, বার্তা২৪.কম | 2023-08-28 02:39:37

চারদিকে ঝড়ো বৃষ্টি। তবুও আগুনে পুড়ে ছাই হলো তিন বসতঘর। চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৬ নং পূর্ব বড়কুল ইউনিয়নের রায়চোঁ গ্রামের সাহাজী বাড়িতে অগ্নিকাণ্ডের ফলে এই দুর্ঘটনা ঘটে।

রোববার (৩১ মার্চ) সন্ধ্যার পর হঠাৎ ধুলো ঝড় শুরু হয়। এর পরেই শুরু হয় ঢালা বৃষ্টি। বৃষ্টির মধ্যে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। এতে ওই বাড়ির মৃত জয়দেব ছেলে নূপুর, নিসু ও সমির সাহাজীর তিনটি বসতঘর পুড়ে গেছে।

স্থানীয় বাসিন্দারা জানান, ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছাতে পারেনি। ফায়ার সার্ভিসের গাড়ি আসার পূর্বেই ঘরগুলো পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয় কিন্তু তার পূর্বে তিনটি বসতঘরের আসবাবপত্রসহ অন্যান্য সকল মালামাল পুড়ে গেছে। এতে প্রায় ৬ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

এদিকে শনিবার দিবাগত রাতে হাজীগঞ্জ বাজারের স্টেশন রোডে একটি অ্যালমুনিয়ামের কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে পাশে থাকা শতাধিক সিলিন্ডার গ্যাস ছিল। অল্পের জন্য হাজীগঞ্জ বাজার ভয়াবহ অগ্নিকাণ্ড থেকে রক্ষা পেয়েছে।

এ সম্পর্কিত আরও খবর