কুষ্টিয়ায় যুবলীগকর্মী নিহত

কুষ্টিয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, কুষ্টিয়া, বার্তা২৪.কম | 2023-08-29 11:38:53

কুষ্টিয়ার মিরপুরে উপজেলা পরিষদ নির্বাচনের ভোটকেন্দ্র থেকে পাওয়া ফলাফলের ভিত্তিতে আওয়ামী লীগের নৌকা প্রতীকের সমর্থকদের আনন্দ মিছিলে জাসদের নেতাকর্মীদের হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় উজ্জ্বল প্রামাণিক (৩৫) নামের এক যুবলীগ কর্মী নিহত হয়েছেন।

রোববার (২৪ মার্চ) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে চিথলিয়া ইউনিয়নের পাহাড়পুর হাজি ওয়াহেদ মাস্টার মোড়ে এ হামলার ঘটনা ঘটে। নিহত উজ্জ্বল প্রামাণিক পাহাড়পুর ফুলতলা এলাকার মৃত আজিত প্রামাণিকের ছেলে।

উপজেলা যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক মোস্তাক আহম্মেদ বলেন, ‘আমরা পাহাড়পুর লক্ষ্মীপুর মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা প্রতীক বিজয়ী হওয়ায় আনন্দ মিছিল বের করি। হাজি ওয়াহেদ মাস্টার মোড়ে পৌঁছালে ইউনিয়ন জাসদের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে আনারস প্রতীকের প্রার্থীর কর্মী সমর্থকরা মিছিলের পেছন থেকে হামলা করে। এ সময় যুবলীগকর্মী উজ্জ্বল আহত হয়। পরে তাকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

যুবলীগকর্মীর নিহতের সত্যতা নিশ্চিত করে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, ময়নাতদন্ত না করে মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না। এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর