নোয়াখালী সুধারামে সন্ত্রাসী হামলায় অন্তঃসত্ত্বা আহত

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নোয়াখালী, বার্তা২৪ | 2023-08-22 13:25:01

নোয়াখালী সুধারামের ধর্মপুর ইউনিয়নের পূর্বশুল্লকিয়া গ্রামের বঙ্গবন্ধু কলোনীতে সন্ত্রাসী হামলায় ৩য় শ্রেনীর ছাত্রী শিশু সাবিনা (৯) ও গৃহবধুসহ ৪ জন আহত হয়েছে। এ সময় সন্ত্রাসীরা গৃহবধুকে মারধর ও শ্লীলতাহানির চেষ্টা করে।

ঘটনারদিন পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও এখনও আসামিরা গ্রেফতার হয়নি। আহতদের মধ্যে ৮মাসের অন্তঃসত্ত্বা গৃহবধু রয়েছেন।

ঘটনার দিন একই ইউনিয়নের ভাটিরটেক গ্রামের প্রবাসী শামছুল হকের বাড়িতে তার স্ত্রীকে ঘরে একা পেয়ে শুক্রবার (২২ মার্চ) দুপুরে স্থানীয় বখাটে খোকন, শামীম, মান্নানসহ তিনজন জোর পূর্বক ঐ গৃহবধুকে ধর্ষনের চেষ্টা ও নির্যাতন করে। এক পর্যায়ে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে দুই জনকে আটক করে।

পরে ঐ দুই বখাটের পরিবারের লোকজন হামলা চালিয়ে তাদেরকে এলাকাবাসী থেকে ছিনিয়ে নিয়ে যায়। বর্তমানে গৃহবধু চিকিৎসাধীন রয়েছে। গৃহবধুর পিতা আজাদ মাঝি এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচার দাবি করছেন। সেই সঙ্গে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আহতদের মধ্যে ২ গৃহবধুকে গুরুতর অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে পূর্ব শুল্লকিয়া গ্রামে। এ ব্যাপারে গৃহবধুর বাবা এনামুল হক বাদী হয়ে আবদুল করিম সহ ৪/৫জনের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা করেছে।

শুক্রবার রাতে হাসপাতালে চিকিৎসাধীন আহত গৃহবধু ও তার পরিবার সাংবাদিকদের অভিযোগ করে বলেন, ‘ঘটনার দিন দুপুরে স্থানীয় বখাটে ইয়াবা সেবনকারী আবদুল করিমের নেতৃত্বে আবদুল মতিন সেলিম, রহিম ও জলিলসহ কয়েকজন অতর্কিত বাড়িতে এসে আমাদের উপর হামলা করে।’

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আনোয়ার হোসেন জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর