বাসযাত্রীকে গণধর্ষণ, স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ গ্রেফতার ৩

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লালমনিরহাট, বার্তা২৪.কম | 2023-08-30 04:31:35

লালমনিরহাটের পাটগ্রামে যশোদা পরিবহনের কাউন্টারে এক বাসযাত্রী নারীকে দুই দিন আটকে রেখে গণধর্ষণের মামলার আসামি বুড়িমারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম (৩৬) সহ তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত অন্য দুই আসামি হলেন- পাটগ্রাম উপজেলার ইসলামপুর এলাকার রমজান আলীর ছেলে নুর নবী (২৯) ও হাতীবান্ধা উপজেলার বাড়াইপাড়া গ্রামের আফছার আলীর ছেলে নুর ইসলাম নজু (৪২)।

শুক্রবার (২২ মার্চ) বিকালে হাতীবান্ধা উপজেলার আনন্দ আবাসিক হোটেলে এক নারীর সাথে আপত্তিকর অবস্থায় শেষোক্ত দুই জনকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, ভারতে যাওয়ার উদ্দেশ্যে শেরপুরের নকলা উপজেলার এক নারী ১৯ মার্চ পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে আসেন। তাকে বিনা পাসপোর্টে ভারতে পাঠানোর কাগজপত্র তৈরির কথা বলে বুড়িমারী স্থলবন্দরের যশোদা পরিবহনের কাউন্টারে আটকে রাখা হয়। সেখানে টানা দুই দিন পালাক্রমে ঐ নারীকে ধর্ষণ করে আসামিরা।

গোপন সংবাদের ভিত্তিতে পাটগ্রাম থানা পুলিশ বৃহস্পতিবার (২১ মার্চ) অভিযান চালিয়ে যশোদা পরিবহনের ঐ কাউন্টার থেকে ধর্ষিতা নারীকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এই ঘটনায় ঐদিন ধর্ষিতা বাদী হয়ে চার জনের বিরুদ্ধে পাটগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলায় বৃহস্পতিবার বুড়িমারী ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম গ্রেফতার করে পুলিশ। 

এরপর গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২২ মার্চ) হাতীবান্ধা উপজেলা সদরের অডিটরিয়াম মোড় এলাকার আনন্দ আবাসিক হোটেলে যৌথ অভিযান চালায় হাতীবান্ধা ও পাটগ্রাম থানা পুলিশ। 

এই সময় হোটেলের একটি কক্ষে গণধর্ষণ মামলার দুই আসামি নুর নবী ও নুর ইসলাম নজুকে এক নারীসহ আপত্তিকর অবস্থায় গ্রেফতার করে পুলিশ।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনছুর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই মামলায় দুই দিনে তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আরেক আসামিকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর