পটুয়াখালীতে ইয়াবা ‘খেয়ে’ মাদক ব্যবসায়ীর মৃত্যু

পটুয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, পটুয়াখালী, বার্তা২৪.কম | 2023-08-27 22:03:57

পটুয়াখালীতে ইয়াবা ট্যাবলেট গিলে খেয়ে র‌্যাবের অভিযানে আটককৃত মাদক ব্যবসায়ী শাকিল খাঁ (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) দুপুরে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পটুয়াখালী র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার সিনিয়র এএসপি সোয়েব আহমেদ জানান, বৃহস্পতিবার (২১ মার্চ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে দশমিনা উপজেলার পূর্ব আলিপুরা মাদক ব্যবসায়ী শাকিলকে আটক করা হয়। এ সময় শাকিল র‌্যাবের হাত থেকে রেহাই পেতে তার পকেটে থাকা একাধিক ইয়াবা ট্যাবলেট মুখে পুরে গিলে ফেলে। পরে র‌্যাব তার দেহ তল্লাশি করে আরও ১৫ পিস ইয়াবা উদ্ধার করে। আটকের পরে শাকিলকে পটুয়াখালীতে নিয়ে আসার সময় বগা ফেরীঘাটে অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২ টার দিকে শাকিল মারা যান।

বাউফল উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্পনা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা বলেন, ‘আমি ঘটনাস্থলে ছিলাম না, তবে কর্মরত চিকিৎসক আক্তার উজ্জামান আমাকে ফোনে জানিয়েছে বৃহস্পতিবার রাত ১২ টার দিকে র‌্যাব সদস্যরা অসুস্থ অবস্থায় শাকিল নামে একজনকে নিয়ে আসে। এ সময় ওয়াস করতে গেলে তার মুখ দিয়ে ওয়াস পাইপ পেটে প্রবেশ করানো যায়নি। চিকিৎসা দেওয়ার আগেই তার মৃত্যু হয়।’

এ সম্পর্কিত আরও খবর