ফরিদপুরে ক্লিনিক ম্যানেজারের লাশ উদ্ধার

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট,ফরিদপুর, বার্তা২৪.কম | 2023-08-26 13:21:10

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় ওয়াকিব শিকদার (২৪) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে আলফাডাঙ্গা থানা পুলিশ। তিনি আলফাডাঙ্গার নাজমা মেডিকেয়ার ক্লিনিকের ম্যানেজার ও পার্শ্ববর্তী বোয়ালমারী উপজেলার দেউলি গ্রামের জলিল শিকদারের ছেলে।

জানা গেছে, গত মঙ্গলবার (১৯ মার্চ) রাতে বাড়ি থেকে কে বা কারা ডেকে নিয়ে যায় ওয়াকিবকে। তারপর থেকে নিখোঁজ ছিল সে। পরে পরিবারের পক্ষ থেকে বিষয়টি পুলিশকে জানালে বৃহস্পতিবার (২১ মার্চ) সন্ধ্যায় তার গ্রামের বিল্লাল নামের এক বন্ধুকে সন্দেহভাজন হিসেবে আটক করে।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার দেওয়া তথ্য অনুযায়ী বৃহস্পতিবার রাত ২টার দিকে আলফাডাঙ্গা উপজেলার মিঠাপুর চরপাড়া বারাশিয়া নদী সংলগ্ন একটি ঝোপ থেকে ওয়াকিবের লাশ উদ্ধার করা হয়।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, বিল্লালের দেওয়া তথ্য অনুযায়ী লাশ উদ্ধার ও ঘটনার সাথে জড়িত ইমন শেখ এবং লাকিব নামের আরো দুজনকে আটক করা হয়েছে। সবার বাড়ি ওই একই গ্রামে।

ওসি জানান, ওয়াকিবকে কিডন্যাপ করে টাকা নেওয়ার উদ্দেশ্য ছিল খুনিদের । প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে অজ্ঞান করার উদ্দেশ্যে ওয়াকিবকে  পেছন থেকে মাথায় আঘাত করলে ওয়াকিব ঘটনাস্থলেই মারা যায়। পরে লাশ ঝোপে ফেলে দিয়ে পালিয়ে যায়।

নিহতের লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় হত্যা মামলার প্রক্রিয়া চলছে।

এ সম্পর্কিত আরও খবর