শার্শায় মার্কেটে আগুন লেগে ৫০ লাখ টাকার ক্ষতি

যশোর, দেশের খবর

আজিজুল হক,স্টাফ করেসপন্ডেন্ট, বেনাপোল(যশোর), বার্তা ২৪.কম | 2023-08-05 02:44:15

যশোরের শার্শার নাভারন বাজারে একটি মার্কেটে ভয়াবহ আগুনে প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে। বেনাপোল বন্দরের ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

বৃহস্পতিবার (২১ মার্চ) সকাল ১১ টার সময় শার্শার নাভারন বাজারে মোরাদ হোসেন মার্কেটে এই আগুন লাগে। সেখানে বিভিন্ন কোম্পানির ডিলারশিপ গোডাউন ছিল। কিছু সময়ের জন্য যশোর-বেনাপোল মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

জানা যায়, সকাল ১১টার সময় নাভারন বাজারে শার্শা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোরাদ হোসেনের মার্কেটে হঠাৎ আগুন ধরে যায়। এসময় মার্কেটের ৫/৭ টি দোকান পুড়ে যায়। দোকানে বিভিন্ন কোম্পানির ডিলারশিপ গোডাউনে থাকা প্রায় ৫০ লক্ষ টাকা মূল্যের মালামাল পুড়ে যায়। প্রথমে স্থানীয় লোক আগুন নেভাতে চেষ্টা করে ব্যর্থ হয়। পরে বেনাপোল ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনা স্থলে এসে দীর্ঘ দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

বেনাপোল ফায়ার সার্ভিসের কর্মকর্তা তৌহিদুর রহমান জানান বিষয়টি বার্তা২৪কে নিশ্চিত করে জানান, আগুন লাগার খবর শুনে তারা ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে কিভাবে আগুন লেগেছে তদন্ত শেষে তা বলা যাবে।

 

এ সম্পর্কিত আরও খবর