নিহত ৬ জনের ময়নাতদন্ত খাগড়াছড়িতে

খাগড়াছড়ি, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, খাগড়াছড়ি, বার্তা২৪ | 2023-09-01 00:52:29

খাগড়াছড়ির সীমান্তবর্তী জেলার রাঙামাটি বাঘাইছড়ির নয় মাইল এলাকায় নির্বাচনী দায়িত্ব শেষে ফেরার পথে সন্ত্রাসীদের গুলিতে নিহত প্রিজাইডিং অফিসারসহ ৭ জনের মধ্যে ৬ জনের লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে আনা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ময়না তদন্ত চলছে। ময়না তদন্ত শেষে নিহতদের স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে নিহতদের লাশ আনা হয় খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে । এ সময় নিহতের স্বজনদের কান্নায় ভারী হয়ে উঠে হাসপাতালের আশপাশের এলাকা। নিহতদের লাশ দেখতে হাসপাতালে ছুটে আসেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: শহীদুল ইসলাম ও পুলিশ সুপার আহমার উজ্জামানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এ সময় হাসপাতালে ভর্তি করা হয় সাজেক থানার আহত দুই পুলিশ সদস্য ইউনুস আহম্মেদ ও আ: আলীকে।

বাঘাইছড়ি উপজেলায় সন্ত্রাসীদের গুলিতে নিহত পোলিং অফিসার আল-আমিন,মো: আমির হোসেন, গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য (বিডিপি) সদস্য বিলকিস আক্তার, আসনার সদস্য-মিহির কান্তি দত্ত,জাহানারা বেগম,গাড়ীর হেলপার মন্টু চাকমাকে খাগড়াছড়ি মর্গে আনা হয়েছে। এছাড়াও প্রিজাইডিং অফিসার আ: হান্নানের লাশ চট্টগ্রামে রয়েছে বলে জানা গেছে।

আহতদের অনেকেই চট্টগ্রাম সিএমএইচ এ চিকিৎসাধীন রয়েছে। হামলার সময় তিনটি গাড়িতে প্রায় ২৪ জন দায়িত্বরত কর্মকর্তা, পুলিশ ও আনসার সদস্য ছিলেন বলে জানান আহত পুলিশ সদস্য।

উল্লেখ্য, সোমবার (১৮মার্চ) সন্ধ্যায় বাঘাইছড়ি উপজেলার নয় কিলো এলাকায় নির্বাচনী কাজ শেষে ফেরার পথে সন্ত্রাসীদের হামলায় ৭ জন নিহত হয়।

এ সম্পর্কিত আরও খবর