কাদেরের সাথে অশোভন আচরণ: নোয়াখালীর চার নেতা বহিষ্কার

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নোয়াখালী, বার্তা২৪.কম | 2023-08-17 23:47:31

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে মুঠোফোনে অশোভন আচরণ এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে নোয়াখালীর চার নেতাকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- নোয়াখালীর কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, জেলা আওয়ামী লীগের সদস্য আলাবক্স তাহের টিটু ও দলটির কেন্দ্রীয় সদস্য মোহম্মদ উল্যা।

এদের মধ্যে আলাবক্স তাহের টিটু কবিরহাট ও মোহম্মদ উল্যা বেগমগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করছেন।

শুক্রবার (১৫ মার্চ) রাতে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মহিউদ্দিন টোকন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। এর আগে বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

ওই সভায় আব্দুল মোমিন বিএসসিকে আহবায়ক ও মো. ইলিয়াস, মো. কামাল খান এবং মহিউদ্দিন টিটুকে (উপজেলা চেয়ারম্যান) যুগ্ম আহবায়ক করে কবিরহাট আওয়ামী লীগের আহবায়ক কমিটি গঠন করা হয়।

সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, সহ-সভাপতি শাহাব উদ্দিন, আবু তাহের, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য রুহুল আমিন খোন্দকার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সামছুদ্দিন জেহান, কবিরহাট উপজেলা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর