মুজিবনগরে মুজিববিরোধী লোক থাকার দরকার নেই: প্রতিমন্ত্রী ফরহাদ

মেহেরপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, মেহেরপুর, বার্তা২৪.কম | 2023-08-25 00:38:23

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, ‘মুজিবনগরে যেন মুজিববিরোধী কোনো লোক না থাকে, স্বাধীনতাবিরোধী কোনো লোকজন না থাকে। মুজিবকে হত্যার সাথে যারা জড়িত আর যারা জিয়ার আদর্শের লোকজন, তাদের মুজিবনগরে থাকার কোনো দরকার নেই। মুজিবনগরে যদি বসবাস করতে চাও, তাহলে মুজিবের আদর্শের লোক হও। আর না হলে অন্য পথ দেখো।’

শুক্রবার (১৫ মার্চ) দুপুরে মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়ন পরিষদে দুস্থদের মাঝে সরকারি উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার আছে বলেই মুজিবনগরসহ সারা দেশে এতো উন্নয়ন হচ্ছে। উন্নয়নের সকল সুবিধা নেবেন, আর মুজিবের বিরোধীতা করবেন, মুজিবের বিরুদ্ধে ভোট দেবেন, তা আর এখানে হবে না।

স্থানীয়দের উদ্দেশ্যে ফরহাদ হোসেন বলেন, আমাদের দল দ্বারা আপনারা উন্নয়ন পাচ্ছেন, সম্মানিত হচ্ছেন, আমাদের দলই করা উচিৎ। সকলের জন্যই উন্মুক্ত রইল, এই আওয়ামী লীগ দল করার জন্য, শেখ হাসিনার দল করার জন্য। আমাদের উচিৎ হবে, যত দ্রুতই এই মুজিবনগরকে টুঙ্গিপাড়া বানানো হবে, ততই বেশি আমাদের জন্য কল্যাণ নেমে আসবে।

অনুষ্ঠানে দুস্থ ও শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে ঢেউটিন, সেলাই মেশিন ও নগদ অর্থ প্রদান করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ুব হোসেন। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক আতাউল গনি, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

এ সম্পর্কিত আরও খবর