মাদক-জঙ্গিবাদ জিরো টলারেন্সে দেখতে চাই: আইজিপি

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বগুড়া, বার্তা২৪.কম | 2023-09-01 06:26:48

‘দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। ২০২১ সাল থেকে ২০৪১ সাল পর্যন্ত উন্নয়নের দুটি চ্যালেঞ্জ মোকাবেলা রয়েছে। তার একটি মাদক অপরটি জঙ্গিবাদ। মাদক ও জঙ্গিবাদ জিরো টলারেন্সে দেখতে চাই। এর জন্য বিভিন্ন পদক্ষেপ নিয়ে তা বাস্তবায়ন করা হচ্ছে।’

মঙ্গলবার (১২মার্চ) বিকেলে বগুড়া জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে পুলিশের মহা-পরিদর্শক (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারী এসব কথা বলেন।

আইজিপি বলেন, ‘মাদক ও জঙ্গিবাদ নির্মূলে শুধু পুলিশ নয়, সমাজের সবাইকে নিয়ে কাজ করতে চাই। সমাজের সব শ্রেণি পেশার মানুষের সহযোগিতা থাকলে দেশ থেকে মাদক ও জঙ্গিবাদ নির্মূল হবেই।’

এর আগে আইজিপি বগুড়া পুলিশ লাইন্স মাঠে বেলুন ও পায়রা উড়িয়ে পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন। কুচকাওয়াজ ও ক্রীড়া প্রতিযোগিতা উপভোগ শেষে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী মিসেস হাবিবা জাবেদ।

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বিপিএম’র (বার) সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বগুড়া-৫ আসনের সাংসদ হাবিবুর রহমান, রাজশাহী রেঞ্জ ডিআইজি এম খুরশিদ হোসেন বিপিএম (বার) পিপি এম, র‌্যাব-১৩ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক পিপিএম বিপিএমসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা।

এ সম্পর্কিত আরও খবর