টাঙ্গাইলে ৩ ভুয়া গোয়েন্দা পুলিশ আটক

টাঙ্গাইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, টাঙ্গাইল, বার্তা২৪.কম | 2023-08-22 13:19:09

টাঙ্গাইলের ভূঞাপুরে এক ব্যবসায়ীকে তুলে নেওয়ার সময় তিন ভুয়া গোয়েন্দা পুলিশকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় লোকজন।

মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে উপজেলার পাথাইকান্দি এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় আটককৃতদের কাছ থেকে একটি খেলনা পিস্তল, প্রাইভেটকার, ওয়াকিটকি, হ্যান্ডকাপ, দুটি ডিবি পুলিশের পোষাক পাওয়া যায়।

আটককৃতরা হলেন, ভোলা জেলার তজুমদ্দিন উপজেলার গুরুলমপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে মাসুদ (৩৫), নীলফামারি জেলার ইউসুফ আলীর ছেলে আনোয়ার হোসেন (৩২) ও একই জেলার মুক্তার আলী। এ সময় আপেল নামের আরেকজন পালিয়ে যায় বলে জানিয়েছে পুলিশ।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন জানান, রহিজ উদ্দিন নামের এক ব্যবসায়ী এলেঙা শাখার রুপালী ব্যাংক থেকে টাকা তুলে কালিহাতী উপজেলার বিলপালিমায় তার গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। এ সময় ঢাকা-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের চরভাবলা এলাকা থেকে তিনজন ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে প্রাইভেটকারে ওই ব্যবসায়ীকে তুলে নেয়। তার সাথে থাকা একজনের বিষয়টি সন্দেহ হলে তাদের পিছু নিয়ে ভূঞাপুর উপজেলার পাথাইকান্দি থেকে স্থানীয় লোকজনের সহযোগিতায় তাদের আটক করা হয়। আটকের পর তাদের বঙ্গবন্ধু সেতুপূর্ব থানায় সোপর্দ করে।

এ সম্পর্কিত আরও খবর