কেএসআরএম -এর সৌজন্যে চট্টগ্রামের ১৫নং ওয়ার্ডে সিসি ক্যামেরা

চট্টগ্রাম, দেশের খবর

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 20:03:47

সিসি ক্যামেরার আওতায় আনা হচ্ছে চট্টগ্রাম সিটি করপোরেশনের ১৫নং বাগমনিরাম ওয়ার্ডের অপরাধপ্রবণ ৬৪টি স্পট। রাজনৈতিক সহিংসতা এবং এলাকায় অনৈতিক ও অপরাধ কর্মকাণ্ড রোধে এসব ক্যামেরা স্থাপন করা হচ্ছে।

দেশের অন্যতম বৃহৎ ইস্পাত শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম ব্যবসার পাশাপাশি সামাজিক উন্নয়নে অবদান রাখার অংশ হিসেবে স্থাপিত সিসি ক্যামেরার সম্পূর্ণ আর্থিক সহায়তা করছে।

গত শুক্রবার (৮ মার্চ) বাগমনিরাম ওয়ার্ডে কোতোয়ালী থানার অংশে সিসি ক্যামেরা লাগানোর কাজ শুরু হয়। এই কার্যক্রমের উদ্বোধন করেন কোতোয়ালী থানার ওসি মো. মহসীন। এ সময় কেএসআরএম -এর ঊর্দ্ধতন কর্মকর্তা ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ইতোমধ্যে ৩২টি স্পটে সিসি ক্যামেরা বসানোর কাজ সম্পন্ন করেছে প্রশাসন। আগামী রমজান শুরুর আগেই সব ক্যামেরা স্থাপন করা হবে বলে জানিয়েছেন কেএসআরএম -এর উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) শাহরিয়ার জাহান।

তিনি বলেন, বাগমনিরাম ওয়ার্ড এলাকাবাসীর সুবিধার্থে যে কোনো সামাজিক কর্মকাণ্ড এবং অপরাধ দমনের জন্য কেএসআরএম গ্রুপ প্রশাসন ও জনপ্রতিনিধিদের পাশে থাকবে। এরই ধারাবাহিকতায় প্রয়োজনে চট্টগ্রামের পুরো নগড়জুড়ে সিসি ক্যামেরা স্থাপনে পুলিশকে সহযোগিতা করবে কেএসআরএম।

এ সম্পর্কিত আরও খবর