সড়ক দুর্ঘটনায় প্রাণ ঝড়ল দুই বন্ধুর

নড়াইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,নড়াইল, বার্তা২৪.কম | 2023-08-23 04:41:42

নড়াইলের নড়াগাতিতে ট্রাক ও মোটর সাইকেলের সংঘর্ষে দুই বন্ধু নিহত হয়েছে। এতে আরও ২ জন আহত হয়েছে। শনিবার (৯মার্চ) দুপুরে নড়াগাতি-চাপাইল সড়কের বাগুডাঙ্গা বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই বন্ধু হলো নড়াগাতি থানার যোগানিয়া গ্রামের মিলন ঘোষের ছেলে বিপ্লব ঘোষ (১৫) ও নলামারা গ্রামের অজিত বিশ্বাসের ছেলে শান্ত বিশ্বাস (১৫)। আহত দুইজনকে খুলনা মেডিকেল কলেজ ও গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, নড়াইলের নড়াগাতি থানার যোগানিয়া গ্রামের মিলন ঘোষের ছেলে বিপ্লব ঘোষ (১৫), বাবু সরকারের ছেলে বাঁধন সরকার (১৫) ও নলামারা গ্রামের অজিত বিশ্বাসের ছেলে শান্ত বিশ্বাস (১৫) মোটর সাইকেল নিয়ে ঘুরতে বের হয়। এরা তিন বন্ধু বাগুডাঙ্গা থেকে চাপাইল ঘাটের দিকে যাচ্ছিল। বাগুডাঙ্গা বড় মাঠ এলাকায় ট্রাকের ধাক্কায় তিনবন্ধু ও ট্রাকের হেলপার গুরুতর আহত হয়।

স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর  হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক  বিপ্লব ঘোষ ও শান্ত বিশ্বাসকে মৃত ঘোষণা করেন।

আহত অপর বন্ধু বাঁধন সরকার (১৬) ও ট্রাকের হেলপার বাগুডাঙ্গা গ্রামের কুদ্দুস মোল্যার ছেলে ইরশাদকে (২৮) গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বাধনের অবস্থা আশংকাজনক হওয়ায় গোপালগঞ্জ হতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

 নড়াগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবীর সড়ক দুর্ঘটনায় ২ জন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, অন্য আহতদের চিকিৎসা চলছে।

এ সম্পর্কিত আরও খবর