স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর পোস্টারে আগুন

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বগুড়া, বার্তা২৪.কম | 2023-08-10 05:50:06

বিএনপি থেকে বহিষ্কৃত নেতা ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বগুড়া সদর থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাফতুন আহম্মেদ খান রুবেলের মোটরসাইকেল মার্কার এক হাজার পোস্টার আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে।

শনিবার (৯ মার্চ) দুপুর দেড়টার দিকে শহরের গালাপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। পোস্টার পোড়ানোর জন্য মাফতুন আহম্মেদ খান রুবেল ছাত্রলীগের নেতাকর্মীদেরকে দায়ী করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি ভ্যানগাড়িতে করে রুবেলের কর্মীরা পোস্টার নিয়ে গালাপট্টি শহর বিএনপি অফিসের সামনে আসে। তারা পোস্টারগুলো সেখানে ঝুলানোর প্রস্তুতি নিচ্ছিল। এ সময় আওয়ামী লীগ অফিস থেকে ছাত্রলীগ নেতাকর্মীরা সেখানে পৌঁছে রুবেলের কর্মীদেরকে ধাওয়া করে। তারা পালিয়ে গেলে ছাত্রলীগের কর্মীরা পোস্টারগুলোতে আগুন ধরিয়ে দেয়।

তবে জেলা ছাত্রলীগের সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস বার্তা২৪.কমকে জানান, ছাত্রলীগের কর্মীরা এ ধরনের কোনো কাজের সঙ্গে জড়িত নেই।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বার্তা২৪.কমকে জানান, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফোনে অভিযোগ করেছেন যে গালাপট্টিতে তার পোস্টার পুড়িয়ে দেয়া হয়েছে। তিনি লিখিত অভিযোগ দিলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর