সাবেক সাংসদ লাঞ্ছিত, থানায় অভিযোগ

নীলফামারী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নীলফামারী, বার্তা২৪ | 2023-08-31 12:42:45

নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের আ'লীগের দলীয় দুইবারের সাবেক সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. হামিদা বানু শোভাকে লাঞ্ছিত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে ডোমার উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ নির্বাচনে আ'লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদসহ তার লোকজনের বিরুদ্ধে।

ড.হামিদা বানু শোভা জানান, শুক্রবার (৮ মার্চ) দুপুর ১২টার দিকে আমি এবং আমার দুই ভাই সহিদুল হক ও কামরুল হক পারিবারিক কাজে ডোমার উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের চান্দিনাপাড়া এলাকায় শওকত মাস্টারের বাড়ির কাছে এলে উক্ত তোফায়েলের লোকজন লাঠি-সোটা নিয়ে আমাদের পথ রোধ করে।

এরপর তারা আমাকে উপজেলা নির্বাচনে কেন তোফায়েলের পক্ষে প্রচারনা করছিনা এ জন্য লাঞ্চিত করে অকথ্যভাষায় গালিগালাজ করে।

এই ঘটনায় শুক্রবার (৮ মার্চ) রাতে ডোমার উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ সহ তার লোকজনকে দায়ি করে ডোমার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। 

সাবেক সাংসদ হামিদা বানু শোভার অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোকছেদ আলী বলেন, 'ঘটনাটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।'

ডোমার উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে ডোমার উপজেলায় আ'লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ বলেন, 'ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী মনোনয়নে আমি সাবেক সংসদ সদস্য শোভাকে সমর্থন না দেওয়ায় তিনি আমার বিরুদ্ধে উপজেলা নির্বাচনে মাঠে নেমেছেন।'

এ সম্পর্কিত আরও খবর