বঙ্গবন্ধুর সমাধিতে আতিকুলের শ্রদ্ধা

গোপালগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ, বার্তা২৪.কম | 2023-08-25 05:07:07

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নব-নির্বাচিত মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, শুধু মেয়র বা কাউন্সিলর না, ঢাকাবাসীকে সাথে নিয়ে আমরা সবাই মিলে কাজ করলে একটি সুন্দর, সুস্থ, গতিময় এবং আধুনিক ঢাকা শহর গড়তে পারব।

শুক্রবার (৮ মার্চ) বি‌কালে নব-নির্বাচিত কাউন্সিলরদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান ডিএনসিসি মেয়র। পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, আমাদের ডাকে সবাই এগিয়ে আসলে, সবাই চেষ্টা করলে এটা সম্ভব। আমরা যারা ঢাকা শহরে থাকি আমাদের নিজেদের দায়িত্ব আছে, আমাদের দায়িত্ব যদি আমরা পালন করি তাহলে এমনিতে ঢাকা একটি সুন্দর শহরে পরিণত হবে।

মেয়র বলেন, আমরা নির্দিষ্ট স্থানে ময়লা ফেলব, যেখানে ওভারব্রীজ ও ফুটওভার ব্রীজ আছে, সেখান থেকে রাস্তা পারাপার হব। ট্রাফিক আইন ও সিগনাল মেনে চলব। আমরা ঢাকায় যারা থাকি, নিজেদের ঘরটিকে যেমন গুছিয়ে রাখি, আসুন আমাদের রাস্তা, পাড়া, প্রতিবেশী সবাইকে নিয়ে আমরা গুছিয়ে থাকি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এফ‌বি‌সি‌সিআইয়ের সভাপ‌তি শ‌ফিউল ইসলাম মহিউ‌দ্দিন, সি‌নিয়র সহ-সভাপ‌তি শেখ ফজ‌লে ফা‌হিম, বি‌জিএমইএ -এর সভাপ‌তি সি‌দ্দিকুর রহমান, সি‌টি করপো‌রেশ‌নের ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র শ্রী বড়ুয়া প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর