দেনায় জর্জরিত পৌরসভার দায়িত্ব নিলেন মেয়র মহিউদ্দিন

পটুয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, পটুয়াখালী, বার্তা২৪.কম | 2023-08-23 17:22:42

বাইশ কোটি ৯৮ লাখ ৯৯ হাজার ৯৭২ টাকার দেনা মাথায় নিয়ে পটুয়াখালী পৌরসভার দায়িত্ব নিয়েছেন নব নির্বাচিত মেয়র মো. মহিউদ্দিন আহম্মেদ।

বৃহস্পতিবার (৭ মার্চ) পটুয়াখালী পৌরসভার দায়িত্ব গ্রহণ করেন তিনি। এ উপলক্ষে পটুয়াখালী পৌরসভা চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নবনির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলররা উপস্থিত ছিলেন। এছাড়া উপস্থিত ছিলেন পটুয়াখালী শহরের বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

নবনির্বাচিত মেয়র মহিউদ্দিন আহম্মেদ জানান, পটুয়াখালী পৌরসভায় বর্তমানে ২ কোটি ৮ লাখ ২ হাজার ৪৯৬ টাকা স্থিতি রয়েছে। তবে দেনা রয়েছে ২২ কোটি ৯৮ লাখ ৯৯ হাজার ৯৭২ টাকা।

এদিকে দায়িত্ব গ্রহণের পর আধুনিক ও দৃষ্টিনন্দন পৌরসভা গড়ার জন্য নতুন মেয়র সকলের সহযোগিতা প্রত্যাশা করেন। পাশাপাশি দুর্ভোগ কমাতে পৌরসভা নিয়ন্ত্রণাধীন পাঁচটি খেয়াঘাটকে টোল ফ্রি ঘোষণা করেন। এছাড়া পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের লাউকাঠী ব্রিজের টোল প্লাজার কাছে বিভিন্ন যানবাহন থেকে পৌর টোল আদায় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেন।

গত ২৮ ফেব্রুয়ারি পটুয়াখালী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয় এবং ৫ মার্চ বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ে মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

এ সম্পর্কিত আরও খবর