গোপালগঞ্জে গণধর্ষণের শিকার তরুণী, আটক ২

গোপালগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ, বার্তা২৪.কম | 2023-08-10 05:44:22

গোপালগঞ্জ সদরে গণধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। নির্যাতনের শিকার ওই তরুণীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ ও স্বজনরা।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বৃহস্পতিবার (৭ মার্চ) দুজন অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

ধর্ষণের শিকার ওই তরুণী জানান, মঙ্গলবার সে জেলা সদর ডাক্তার দেখাতে আসে। ডাক্তার দেখিয়ে সন্ধ্যার দিকে গ্রামের বাড়ি সদর উপজেলার বড়ফা গ্রামে যাওয়ার জন্য একটি মাহেন্দ্র গাড়িতে (থ্রি হুইলার) উঠে। কথা ছিল তাকে চন্দ্রদিঘলিয়া স্টান্ডে নামিয়ে দেবে। কিন্তু ওই গাড়িতে থাকা দুই যুবক ও গাড়ি চালক তাকে চন্দ্রদিঘলিয়ায় না নামিয়ে মেরী গোপিনাথপুর এলাকায় নিয়ে যায়। সেখানে নিয়ে তাকে একটি ধান ক্ষেতের মটর ঘরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা দেখে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ অসিত কুমার মল্লিক জানান, ধর্ষণের অভিযোগ এনে এক তরুণী হাসপাতালে ভর্তি হয়েছে। তাকে আমরা চিকিৎসা সেবা দিচ্ছি। তবে ডাক্তারি পরীক্ষার পর জানা যাবে সে ধর্ষণের শিকার হয়েছে কিনা।

গোপালগঞ্জ সদর উপজেলার গোপিনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক হযরত আলি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। তবে জিজ্ঞাসাবাদের জন্য ২জনকে আটক করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর