মাশরাফিকে ছুঁয়ে দেখতে শিশু-কিশোরদের ভিড়

নড়াইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 21:30:51

বাংলাদেশ ক্রিকেট দলের সফল ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাকে ছুঁয়ে দেখার স্বপ্ন ওদের চোখে-মুখে। তাই তো হ্যামিলনের বাঁশি ওয়ালার মতো সামনে হাঁটছেন মাশরাফি আর আশে-পাশে শিশু-যুবকসহ বিভিন্ন বয়সী মানুষের ভিড়।

কারো ইচ্ছা টেলিভশনে দেখতে পাওয়া খেলোয়াড় মাশরাফিকে একটু ছুঁয়ে দেখার, কারো সাধ মাশরাফির সঙ্গে ছবি তোলার। সাংসদ মাশরাফি সাধ্যমতো হাসি মুখে চেষ্টা করছেন তাদের স্বপ্ন পূরণের।

মাশরাফি এলাকায় আসছেন- এমন সংবাদে উৎসবের আমেজ তৈরি হয় নড়াইলে। বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) দিনব্যাপী নিজ নির্বাচনী এলাকা নড়াইলের লোহাগড়া উপজেলার বিভিন্ন এলাকায় পরিদর্শনসহ মতবিনিময় সভা করেন মাশরাফি।

দিনের অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল একটি বেসরকারি হাসপাতালের উদ্বোধন, উপজেলার মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময়সভা, লোহাগড়া উপজেলা প্রশাসনের সাথে মতবিনিময়, পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহবুবুর রশীদ, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী শাহনেওয়াজ তালুকদার, আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য সৌমেন চন্দ্র বসু প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর