নেত্রকোনায় পৃথক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ২

নেত্রকোনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করসপন্ডেন্ট, নেত্রকোনা, বার্তা২৪.কম | 2023-08-30 16:02:39

নেত্রকোনায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পৃথক দুর্ঘটনায় এক স্কুলছাত্রসহ দুইজন নিহত হয়েছে।

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে সাতটার দিকে জেলার কেন্দুয়া এবং দুপুরের দিকে মদন উপজেলায় পৃথক দুর্ঘটনায় ওই দুজন নিহত হয়।

নিহতরা হলেন, জেলার কেন্দুয়া উপজেলার মাসকা ইউনিয়নের সাতাশী গ্রামের তারা মিয়ার ছেলে মাইনুল কবীর (১৮)। অপরজন মদন উপজেলার কুলিয়াটি গ্রামের তাহের উদ্দিনের ছেলে এবং মদন আদর্শ পাবলিক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র এবাদুল মিয়া।

কেন্দুয়া থানার এসআই দেলোয়ার হোসেন জানান, মাইনুল কবীর ও তার ছোট ভাই দীন ইসলাম দুজনে ভাড়ায় একটি মোটরসাইকেল নিয়ে চালাচ্ছিল। কেন্দুয়া-আঠারবাড়ি সড়কের সাহিতপুর বাজার এলাকায় হঠাৎ মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি স-মিলের ফেলে রাখা কাটা গাছের সাথে ধাক্কা লাগলে চালকের আসনে থাকা মাইনুলসহ দুভাই মারাত্মক আহত হয়। পরে আহতদের প্রথমে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য অন্য হাসপাতালে প্রেরণ করে।

কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মাইনুলের মৃত্যু হয় এবং আহত ছোট ভাই নবম শ্রেণির ছাত্র দীন ইসলাম ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলেও নিশ্চিত করেছেন তিনি।

এদিকে মদন থানার ওসি রমিজুল হক জানান, নবম শ্রেণির ছাত্র এবাদুল মিয়া সামী নামে তার এক বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে করে মদন-খালিয়াজুরী সড়ক দিয়ে হাওর দেখতে যাওয়া পথে ওই সড়কের বালই ব্রিজের কাছে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা পিলারের সাথে ধাক্কা লেগে চালক এবাদুলসহ দুই বন্ধুই মারাত্মক আহত হয়। পরে তাদেরকে আশংকাজনক অবস্থায় মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এবাদুলকে মৃত ঘোষণা করে।

এ সম্পর্কিত আরও খবর