বার্তা২৪.কম-এর খবরে শতাধিক পর্যটকের থাকার ব্যবস্থা করল ছাত্রলীগ

কক্সবাজার, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, কক্সবাজার, বার্তা ২৪.কম | 2023-08-23 09:10:02

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের সরকারি ছুটিকে কেন্দ্র করে লোকে লোকারণ্য পর্যটন নগরী কক্সবাজার। হোটেলে রুম না পেয়ে বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) বিকেল থেকেই খোলা আকাশের নিচে অবস্থান নেয় হাজারও পর্যটক। সন্ধ্যার পর থেকে কিছু হোটেলে বেশি দামে রুম নিয়ে ওঠলেও অনেক পর্যটকেরই রাতযাপনের ব্যবস্থা হয়নি।

এ নিয়ে বার্তা ২৪.কম একটি সংবাদ প্রকাশ করে। এ সংবাদ প্রকাশের দেড় ঘন্টার মাথায় ফুটপাতে অবস্থানরত শতাধিক পর্যটককে রাতযাপনের ব্যবস্থা করে কক্সবাজার ছাত্রলীগ।

কক্সবাজার জেলা ছাত্রলীগ উপ-দপ্তর সম্পাদক মইন উদ্দীন ঢাকার কল্যাণপুর ও মিরপুর থেকে আসা ৫০ জনের একটি গ্রুপকে বিমান বন্দর সড়কস্থ একটি ফ্ল্যাট বাসায় থাকার ব্যবস্থা করেন।

এ ছাড়া কক্সবাজারের হোটেল রেনেসাঁর ব্যবস্থাপকের সাথে কথা বলে ওই হোটেলের অডিটোরিয়াম হলে ২০ জনের রাতযাপনের ব্যবস্থা করেন এই ছাত্রলীগ নেতা।

এ বিষয়ে জানতে চাইলে কক্সবাজার জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মইন উদ্দীন বলেন, কলাতলী থেকে আসার পথে দেখতে পাই অনেকেই হোটেলে রুম না পেয়ে ব্যাগ নিয়ে রাস্তার পাশে বসে আছে।

এদের মধ্যে কলাতলী মোড়ে অবস্থান করা পর্যটকদের একটি গ্রুপকে রুমের ব্যবস্থা করে দেওয়ার জন্য অনেকগুলো হোটেলে কথা বলি কিন্তু কোথাও কোনো বিহিত না হওয়ায় চাচার খালি বাসায় তাদের থাকার ব্যবস্থা করি।

এ বিষয়ে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয় বলেন- ছাত্রলীগ মানবিক ছাত্র সংগঠন৷ হোটেলে রুম না পেয়ে অনেকেই অনিশ্চয়তার মধ্যে ছিল। এদের মধ্যে কিছু সংখ্যক পর্যটকের রাতযাপনের ব্যবস্থা করে আমাদের ছেলেরা।

এ সম্পর্কিত আরও খবর