নীলফামারীতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী শাহিদ

নীলফামারী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নীলফামারী, বার্তা২৪.কম | 2023-08-18 20:24:02

নীলফামারী কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় নীলফামারী সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহিদ মাহমুদকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেছেন জেলা রির্টানিং কর্মকর্তা।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন শাহিদ মাহমুদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেন। ফলে আর কোনো চেয়ারম্যান প্রার্থী না থাকায় বুধবার (২০ ফেব্রুয়ারি) প্রতিক বরাদ্দ দেওয়ার সময় সদর উপজেলার চেয়ারম্যান পদে তাকে বেসকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়।

কোনো প্রতিদ্বন্দ্বী না থাকার বিষয়ে শাহিদ মাহমুদ গণমাধ্যমে তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, ‘একাদশ সংসদ নির্বাচনে জনগণ থেকে বিচ্ছিন্ন দল বিএনপি তাদের লজ্জা ঢাকতে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেননি।'

বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেও নীলফামারী সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফুটবল প্রতীকে বর্তমান ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক আরিফা সুলতানা লাভলী, প্রজাতি প্রতীকে জেলা মহিলা লীগের সাধারণ সম্পদক শান্তনা চক্রবর্তী, কলস প্রতীকে সেচ্ছাসেবক লীগ নেত্রী জেসমিন আক্তার সাথী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এছাড়া পুরুষ ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীকে জেলা আওয়ামী লীগের প্রচার সম্পদক মিজানুর রহমান, টিউবয়েল প্রতীকে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শরিফুল ইসলাম রিপন, যুবলীগ নেতা রফিক টিয়া পাখি প্রতীকে জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তী তালা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এ সম্পর্কিত আরও খবর