ভারতে প্রবেশের সময় ৭ বাংলাদেশি আটক

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লালমনিরহাট, বার্তা২৪.কম | 2023-08-25 21:36:45

ভারতের সীমান্তে অবৈধভাবে প্রবেশের সময় লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় সাতজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বুধবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে পাটগ্রাম থানায় তাদের আটক করে সোপর্দ করে।

এর আগে, মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) দিনগত রাতে উপজেলার দহগ্রাম সীমান্তের ৬ নম্বর পিলার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- দহগ্রাম ইউনিয়নের কাতিপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে হাফিজুল ইসলাম (২৫), একই এলাকার ভেলু মিয়ার ছেলে আব্দুস সালাম (২৫), মকবুল হোসেনের ছেলে বাবর আলী (২৮), হারুন-উর-রশিদের ছেলে আহমেদ আলী (২৫), আব্দুল মজিদের ছেলে আব্দুর রহমান (২৮), শাহা আলীর ছেলে আনোয়ার হোসেন (২৮) ও ফজলুল হকের ছেলে মকছেদ আলী (২৬)।

বিজিবি ও পুলিশ জানায়, উপজেলার দহগ্রাম ইউনিয়নের আবুলের চর এলাকার নতুন গুচ্ছগ্রাম সীমান্ত পিলার ৬ নম্বরের পাশ দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টাকালে ওই সাত যুবককে আটক করে দহগ্রাম বিজিবি ক্যাম্পের সদস্যরা। পরে জিজ্ঞাসাবাদ করে দুপুরে আটকদের পাটগ্রাম থানায় সোপর্দ করে বিজিবি। এ ঘটনায় পাটগ্রাম থানায় অবৈধভাবে সীমান্ত অতিক্রমের অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে বিজিবি।

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু সাজ্জাদ হোসেন বলেন, বিজিবি আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করে থানায় সোপর্দ করেছে। তাদের লালমনিরহাট জেল হাজতে প্রেরণ করা হবে।

 

এ সম্পর্কিত আরও খবর