গাংনীতে অবৈধ যানের ধাক্কায় নারী নিহত

মেহেরপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট, মেহেরপুর, বার্তা২৪.কম | 2023-08-27 03:49:11

মেহেরপুরের গাংনীতে ইটভাটার মাটি বোঝাই স্যলো ইঞ্জিন চালিত অবৈধ যানের ধাক্কায় সালেহা খাতুন (৪০) নামের এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন সালেহার স্বামী নজরুল ইসলাম (৪৫)।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মেহেরপুর-কুষ্টিয়া সড়কের শুকুকান্দি গোরস্থানের সামনে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের বাড়ি গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নজরুল ইসলাম তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলযোগে খলিশাকুণ্ডি বাজার থেকে বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছালে মোটরসাইকেলের চেইন পড়ে যায়। রাস্তার পাশে মোটরসাইকেলের চেইন তোলার চেষ্টা করছিলেন নজরুল। এ সময় মাটি বোঝাই একটি অবৈধ যান তাদেরকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে স্বামী-স্ত্রী দুজনই গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সালেহার মৃত্যু হয়। পরে নজরুলকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সালেহার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার। তিনি বলেন, ‘দুর্ঘটনার জন্য দায়ী অবৈধ যানটি স্থানীয়রা আটক করেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবারের অভিযোগ নিয়ে অবৈধ যান ও চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

এ সম্পর্কিত আরও খবর