বগুড়ায় মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ১২৬

বগুড়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বগুড়া, বার্তা ২৪.কম | 2023-08-23 14:30:21

বগুড়ায় চলমান মাদকবিরোধী অভিযান জোরদার করা হয়েছে। জেলাটিতে গত চারদিনে গ্রেফতার হয়েছে ১২৬ জন। তাদের মধ্যে চিহ্নিত মাদক ব্যবসায়ী, খুচরা মাদক বিক্রেতা ও মাদকসেবী রয়েছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমান ইয়াবা, গাঁজা, নেশা জাতীয় ইনজেকশন ও ফেনসিডিল।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী বার্তা২৪.কমকে জানান, পুলিশ সপ্তাহ উপলক্ষে দেশব্যাপী মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে বগুড়া জেলাব্যাপী অভিযান চলমান রয়েছে। ১২টি থানা ও ডিবি ছাড়াও বিভিন্ন ফাঁড়ি পুলিশ এই অভিযান শুরু করেছে। পুলিশের তালিকাভুক্ত মাদকব্যবসায়ী ছাড়াও শহরের বিভিন্ন এলাকায় চেকপোস্ট বসিয়ে পুলিশ তল্লাশি করছে।

এদিকে, পুলিশের মাদকবিরোধী অভিযান জোরদার হওয়ায় তালিকাভুক্ত অনেক মাদকব্যবসায়ী ইতোমধ্যেই গা-ঢাকা দিয়েছে। মাদক বেচা-কেনা এবং সেবন অনেকটাই কমে গেছে। গ্রেফতারকৃতদের মধ্যে ‘মাদক সম্রাট’ হিসেবে পরিচিত রফিকুলকে সদর থানা পুলিশ ৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে। মাদক সেবন করতে গিয়ে একজন স্কুল শিক্ষকও পুলিশের হাতে ধরা পড়েছেন।

পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূঞা (বিপিএম বার) জানান, মাদক ব্যবসায়ী গ্রেফতার শেষ না হওয়া পর্যন্ত পুলিশের এ অভিযান চলবে। মাদক ব্যবসায়ীদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করতে সবার প্রতি আহবান জানাচ্ছি।

এ সম্পর্কিত আরও খবর