লালমনিরহাটের ৫টি উপজেলায় ৬৮ জনের মনোনয়ন জমা

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লালমনিরহাট, বার্তা২৪ | 2023-08-17 14:40:24

লালমনিরহাটের ৫টি উপজেলায় চেয়ারম্যান এবং পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যানের ১৫টি পদের জন্য মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৬৮ জন প্রার্থী।

সোমবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেছেন।

চেয়ারম্যান হিসেবে ৫টি পদের বিপরীতে মনোনয়ন জমা করেছেন ১৯ জন প্রার্থী। ভাইস চেয়ারম্যান পুরুষ ৫টি পদের বিপরীতে ২৭ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যানের ৫টি পদের বিপরীতে ২২জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

চেয়ারম্যান পদে মনোনয়ন জমা করেছেন যারা:

লালমনিরহাট সদর উপজেলাঃ

নজরুল হক পাটোয়ারী ভোলা(আ'লীগ), কামরুজ্জামান সুজন(আ'লীগ বিদ্রোহী) ও জাহিদ হাসান ডাব্লু(জাপা)। ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ৫জন ও মহিলা পদে ২জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

আদিতমারী উপজেলা পরিষদ:

রফিকুল আলম(আ'লীগ), ফারুক ইমরুল কায়েস(আ'লীগ বিদ্রোহী) ও নিগার সুলতানা রানী(জাপা)। ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ৬জন ও মহিলা পদে ৬জন।

কালীগঞ্জ উপজেলা পরিষদ:

মাহাবুবুজ্জামান আহমেদ(আ'লীগ), মিজানুর রহমান মিজু(আ'লীগ বিদ্রোহী),  তাহির তাহু(আ'লীগ বিদ্রোহী), আশরাফ আলী(ইশা) ও নাহিদ হাসান(জাপা)। ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ৩জন ও মহিলা পদে ৭জন মনোনয়ন জমা দিয়েছেন। 

হাতীবান্ধা উপজেলা পরিষদ:

লিয়াকত হোসেন বাচ্চু(আ'লীগ), অধ্যক্ষ সরওয়ার হায়াত খান(আ'লীগ বিদ্রোহী), মশিউর রহমান মামুন (আ'লীগ বিদ্রোহী), বদিউজ্জামান ভেলু (আ'লীগ বিদ্রোহী), এমজি মোস্তফা (আ'লীগ বিদ্রোহী) ও আলমগীর হোসেন রঞ্জু(আ'লীগ বিদ্রোহী)। ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ৯জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

পাটগ্রাম উপজেলা পরিষদ:

রুহুল আমিন বাবুল(আ'লীগ) এবং ওয়াজেদুল ইসলাম শাহিন(স্বতন্ত্র)। ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ৪জন ও মহিলা পদে ৩জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর