উপজেলা নির্বাচন যথা সময়েই হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

মেহেরপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, মেহেরপুর, বার্তা২৪.কম | 2023-09-01 22:07:36

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন দোদুল বলেছেন, গণতান্ত্রিক প্রক্রিয়ায় পাঁচ বছর পর পর উপজেলা নির্বাচন হয়। সে সময় বেঁধে দেওয়া আছে, সেই সময়ের মধ্যেই নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলা নির্বাচন অবশ্যই যথাসময়ই হবে।

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে নিজ নির্বাচনী এলাকা মেহেরপুর সদর উপজেলার চকশ্যামনগরে ভৈরব নদের পাড়ে ওয়াকওয়ে নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাচনে বিএনপির অংশ নেওয়া না প্রসঙ্গে ফরহাদ হোসেন দোদুল বলেন, জাতি আশা করছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো উপজেলা নির্বাচনেও সকল দল অংশগ্রহণ করবে। তবে নির্বাচনে অংশ নেওয়া, না নেওয়া কোনো দলের নিজস্ব ব্যাপার।

ভৈরব নদ পুনঃখননের বিষয়ে প্রতিমন্ত্রী বলেন, দশম জাতীয় সংসদে ভৈরব খননের প্রয়োজনীয়তা দাবি করে সংসদে তুলে ধরা হয়। পরে প্রায় ৭৩ কোটি টাকা বরাদ্দে মেহেরপুরের ২৯ কিলোমিটার ভৈরব নদ পুনঃখনন করা হয়। যার ফলে এলাকার জীব-বৈচিত্র সুন্দর রয়েছে এবং এই নদ থেকে প্রচুর মাছ পাওয়া যাচ্ছে। নদীর পাশ দিয়ে ওয়াকওয়ে করার ফলে মূল সড়কের পাশাপাশি বাইপাস হিসেবে এটি ব্যবহার করা যাবে এবং মানুষজন পায়ে হেঁটে বিনোদন উপভোগ করতে পারবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আতাউল গনি। বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম, মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, পিরোজপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ বাবুল বিশ্বাস, আমদহ ইউনিয়নের চেয়ারম্যান আনারুল ইসলাম ও বুড়িপোতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ জামাল।

এ সম্পর্কিত আরও খবর