প্রতিপক্ষের টর্চ লাইটের আঘাতে কৃষকের মৃত্যু

ঢাকা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ঢাকা (নবাবগঞ্জ) , বার্তা২৪.কম | 2023-09-01 12:47:07

ঢাকার নবাবগঞ্জের দিঘীরপাড়ের খালপাড় এলাকায় প্রতিপক্ষের টর্চ লাইটের আঘাতে শেখ মো. হাফিজ (৩০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত বাসিরকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) রাত ১০ টার দিকে দিঘীরপাড়ের খালপাড় এলাকায় ইরি প্রজেক্টে জমির পানি দেওয়া নিয়ে একই গ্রামের বাসিন্দা মো. বাসিরের সঙ্গে হাফিজের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে বাসির হাতে থাকা টর্চ লাইট দিয়ে হাফিজের মাথায় আঘাত করেন। এ সময় হাফিজ চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে আহত হাফিজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়।

শুক্রবার সকাল ১০টার দিকে ইরি প্রজেক্টে হাফিজ তার জমি দেখতে গিয়ে মাথা ঘুরে পড়ে যান। স্থানীয়রা দেখতে পেয়ে হাফিজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মিটফোর্ট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত বাসির টর্চ লাইট দিয়ে হাফিজের মাথায় আঘাতের কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে হত্যা মামলা প্রক্রিয়াধীন।

এ সম্পর্কিত আরও খবর