একই উপজেলায় প্রার্থী ৪ আত্মীয়

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-29 09:42:45

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুরে চেয়ারম্যান পদসহ অন্যান্য পদে চার আত্মীয় আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। সদর উপজেলা পরিষদ নির্বাচনের জন্য তারা দলীয় মনোনয়ন চাইছেন।

তারা পৃথকভাবে মনোনয়ন ফরম জমাও দিয়েছেন। দলীয় মনোনয়ন পাবেন বলে তারা প্রত্যেকেই আশাবাদী। তবে এ নিয়ে আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীদের মধ্যে কৌতূহল দেখা দিয়েছে।

প্রার্থীরা হলেন সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী কাজী খালেদা হক, তার জামাতা লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাড. জহির উদ্দিন মোহাম্মদ বাবর, দুই ভাগিনা জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক অ্যাড. রহমত উল্যাহ বিপ্লব এবং সদর উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ও উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান মো. হাফিজ উল্যাহ।

বর্তমানে সবাই সদর উপজেলার বিভিন্ন এলাকায় বসবাস করলেও তারা উত্তর জয়পুর ইউনিয়নের রাজ বাড়ির বাসিন্দা।

জানা গেছে, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে জহির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে কাজী খালেদা হক, ভাইস চেয়ারম্যান পদে রহমত উল্যাহ ও হাফিজ উল্যাহ আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহ করে জমা দিয়েছেন। 
নাম প্রকাশ্যে অনিচ্ছুক লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের কয়েকজন জ্যেষ্ঠ নেতা জানান, আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী। জনগণের মতামত প্রকাশে আওয়ামী লীগ নির্বাচনে সরব রয়েছে।

তারা বলছেন, যোগ্য হলে আত্মীয়-স্বজনের মধ্যে একাধিক প্রার্থী থাকবেই। তবে দলের মধ্যে প্রার্থীদের ত্যাগ, শ্রম, অবদান মূল্যায়ন করে প্রধানমন্ত্রী মনোনয়ন দেবেন। দল থেকে যাকে মনোনয়ন দেওয়া হবে, নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে তার জন্য কাজ করবেন।

এ সম্পর্কিত আরও খবর