সিদ্ধিরগঞ্জে হাত-পা ও মুখ বাঁধা গৃহবধূর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নারায়ণগঞ্জ, বার্তা২৪.কম | 2023-08-27 19:29:31

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার স্বামীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) সকালে সিদ্ধিরগঞ্জের নতুন বাজার এলাকার হান্নান মিয়ার ভাড়া দেওয়া বাসা থেকে ওই লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশটি ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

নিহত গৃহবধূর নাম নাঈমা আক্তার (২৩)। সে বাগেরহাট জেলার দেলোয়ার মোল্লার মেয়ে। আটক স্বামীর নাম- শহিদুল ইসলাম (৩০)। সে খুলনার তালিমপুর এলাকার নুরুল ইসলামের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, সিদ্ধিরগঞ্জের নতুন বাজার এলাকায় ছোট ভাই আমিনুল ইসলামের বাসায় স্ত্রীকে নিয়ে শহিদুল ইসলাম বসবাস করছিল। বৃহস্পতিবার সকালে খাবারের জন্য আমিনুল ইসলামের স্ত্রী খাদিজা বেগম ডাক দিতে গেলে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় ঘরের আড়ার সঙ্গে নাঈমা আক্তারের ঝুলন্ত লাশ দেখতে পান। খবর পেয়ে নাঈমা আক্তারের লাশ উদ্ধার করে পুলিশ।

উপ-পরিদর্শক জানান, ধারণা করা যাচ্ছে, পারিবারিক কলহের জের ধরে স্বামী শহিদুল তাকে শ্বাসরোধে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর