মাঘের কনকনে শীত, ঘুরে ঘুরে কম্বল দিলেন বাসার

ময়মনসিংহ, দেশের খবর

রাকিবুল ইসলাম রাকিব, উপজেলা করেসপন্ডেন্ট, গৌরীপুর (ময়মনসিংহ), বার্তা২৪.কম  | 2023-09-01 21:36:25

মাঘ মাসের শীতের রাতে বইছে কনকনে হাওয়া। ছিন্নমূল মানুষগুলো খড়কুটায় আগুন জ্বালিয়ে শীতের প্রকোপ থেকে রক্ষা পাওয়ার চেষ্টা চালাচ্ছে। এমন সময় তাদের মাঝে শীতের কম্বল নিয়ে হাজির হলেন ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য এইচএস খায়রুল বাসার।

গতকাল বুধবার (৭ ফেব্রুয়ারি) রাতে জেলার গৌরীপুর বাসস্ট্যান্ড এলাকায় কোনো প্রকার আনুষ্ঠানিকতা ছাড়াই ছিন্নমূল নারী, পুরুষ, শিশু ও অটোরিকশা চালকদের মাঝে কম্বল বিতরণ করেন এইচএম খায়রুল বাসার। জেলা পরিষদের এই সদস্যকে কাছে পেয়ে কিছুক্ষণের জন্য শীতের কষ্ট ভুলে গিয়েছিল ছিন্নমূল মানুষগুলো।

এ বিষয়ে পরিবহন শ্রমিক নেতা মিলন মিয়া বলেন, ‘বাসার সাহেব রাতের বেলা বাসস্ট্যান্ড এসে আমাদের অটোরিকশা চালক ও ছিন্নমূল মানুষদের মাঝে নতুন কম্বল বিতরণ করেছেন। উপহার ছোট হলেও সবাই খুব খুশি হয়েছে।’

জেলা পরিষদ সদস্য এইচএম খায়রুল বাসার বার্তা২৪.কমকে বলেন, ‘আমাদের কার্যালয় থেকে কোনো কিছু বিতরণ করলে একই মানুষ বারবার পেয়ে থাকে। তাই আমি বুধবার রাতে নিজেই ইউনিয়ন ও পৌর শহর ঘুরে ঘুরে সঠিক মানুষের হাতে শীতের কম্বল তুলে দিয়েছি। এ সময় ২৩০ জন শীতার্ত মানুষকে শীতের কম্বল দেয়া হয়েছে। কম্বল পেয়ে শীতার্ত মানুষগুলোর মুখে যে হাসি ফুটেছে, এটাই আমার পরম প্রাপ্তি।’

কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন- অচিন্তপুর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল বারেক, সাধারণ সম্পাদক হায়দার আলী, পরিবহন শ্রমিক নেতা শহীদ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর