পাখির বাসা দেখাতে নিয়ে শিশু ধর্ষণ, ১২ দিন পর মামলা

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লক্ষ্মীপুর, বার্তা২৪.কম | 2023-08-31 22:03:39

কোয়েল পাখির বাসা দেখাবে বলে ডেকে নিয়ে লক্ষ্মীপুরে ৭ বছরের এক শিশু ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্তের নাম ফজলে রাব্বি (১৮)। ঘটনার ১২ দিন পর তাকে আসামি করে মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ওই শিশুর মা বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

রাব্বি সদর উপজেলার কুশাখালি ইউনিয়নের ছিলাদী গ্রামের সাইফুল ইসলাম হারুনের ছেলে।

জানা গেছে, ভিকটিম শিশুটি কুশাখালী ইউনিয়নের একটি মাদ্রাসার শিশু শ্রেণির ছাত্রী।

মামলা সূত্রে জানা যায়, গত ২৫ জানুয়ারি (শুক্রবার) দুপুরে উপজেলার ছিলাদী গ্রামের রাব্বি ওই শিশুকে কোয়েল পাখির বাসা থেকে বাচ্চা নিয়ে দেওয়ার কথা বলে ডেকে নিয়ে যায়। পরে ওই গ্রামের রফিক মেম্বারের বাড়ির পার্শ্ববর্তী একটি কালভার্টের নিচে নিয়ে জোরপূর্বক শিশুটিকে ধর্ষণ করা হয়। একপর্যায়ে শিশুটিকে সেখানে ফেলে রেখে রাব্বি পালিয়ে যায়।

স্থানীয়রা শিশুটিকে ঘটনাস্থলে দেখতে পেয়ে পরিবারের লোকজনকে খবর দেয়। সেখান থেকে তাকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। কিন্তু শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় তাকে নোয়াখালির একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। এরআগে একই স্থানে রাব্বির বিরুদ্ধে অন্য একটি শিশুকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ রয়েছে।

ক্ষতিগ্রস্ত শিশুর বাবা লোকমান হোসেন জানান, ধর্ষণকারীর নামে থানায় মামলা করা হয়েছে। এখন তিনি এই ঘটনার সুষ্ঠু বিচার চান।

কুশাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল আমিন বলেন, কোয়েল পাখির বাসা দেখানোর কথা বলে ডেকে নিয়ে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে বলে শুনেছি। গত শুক্রবার ঘটনাটি জানতে পেরেছি। আর ঘটনাটি আমাকে অভিযুক্ত রাব্বির বাবা সাইফুল এসেই জানিয়েছে। ঘটনাটি জানার পর ভুক্তভোগী পরিবারকে মামলা করার পরামর্শ দেওয়া হয়েছে। বিষয়টি আমি পুলিশকেও জানিয়েছি।

দাসেরহাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. মফিজ উদ্দিন বলেন, রাব্বিকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকেই সে পলাতক। তাকে গ্রেফতারের চেস্টা অব্যাহত চলছে।

এ সম্পর্কিত আরও খবর