সুবর্ণচরে হাত-পা বাঁধা এসএসসি পরীক্ষার্থী উদ্ধার

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নোয়াখালী, বার্তা২৪.কম | 2023-09-01 04:56:19

নোয়াখালীর সুবর্ণচরের চরক্লার্ক ইউনিয়নে নিখোঁজের একদিন পর নূর মাওলা বাদশা (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৩ ফেব্রুয়ারি) সকালে তার বাড়ির পাশ্ববর্তী খালের পাড় থেকে তাকে উদ্ধার করা হয়। নুর মাওলা সুবর্ণচর উপজেলার চর ক্লার্ক ইউনিয়নের জনতাবাজার এলাকার সামসু ড্রাইভারের বাড়ির মো. রফিকুল উল্যাহর ছেলে। সে স্থানীয় কেরামতপুর উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের এসএসসি পরীক্ষার্থী।

স্থানীয়রা জানান, শনিবার (০২ ফেব্রুয়ারি) বাজার থেকে বাড়ি যাওয়ার পথে সন্ধ্যায় অপহরণ করা হয় নুর মাওলাকে। রাতে খোঁজাখুজির পর বাড়ির দরজায় তার ব্যাবহৃত মোবাইলটি পাওয়া যায়।

এ ঘটনায় রোববার সকালে নুর মাওলার বাবা মো.রফিকুল উল্যাহ বাদী হয়ে চরজব্বার থানায় একটি অপহরণ ডায়েরি করেন। পরে বেলা ১১টার সময় খালের পাড় থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে তাকে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

দুপুরে জ্ঞান ফেরার পর নুর মাওলার কাছ থেকে অপহরণের বিষয়ে জানতে চাইলে সে জানায়, বাজার থেকে বাড়ি ফেরার পথে হঠাৎ পেছন দিক থেকে কেউ তাকে মাথায় প্রচণ্ড আঘাত করে। এরপর অজ্ঞান হয়ে গেলে আর কি হয়েছে সে জানাতে পারেনি।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাহেদ জানান, ভিকটিম সুস্থ হওয়ার পর জিজ্ঞাসাবাদ করে পরবর্তীতে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর