বর্ধিত সভায় আ'লীগের দুগ্রুপের সংঘর্ষ

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লক্ষ্মীপুর, বার্তা২৪.কম | 2023-08-11 10:02:59

লক্ষ্মীপুরে রামগতিতে বর্ধিত সভায় চেয়ারে বসাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

বুধবার (৩০ জানুয়ারি) বিকেলে রামগতির জমিদারহাটের একটি কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে। উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বাছাইয়ের জন্য আয়োজিত বর্ধিত সভায় আওয়ামী লীগ কর্মীরাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

এ ঘটনায় স্থানীয় যুবলীগ নেতা ওসমান গণি ও স্বেচ্ছাসেবক লীগ নেতা আরমান হোসেন আহত হন। তাদেরকে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী বাছাইয়ের লক্ষ্যে একটি কমিউনিটি সেন্টারে তৃণমূল আওয়ামী লীগ নেতাদের নিয়ে বর্ধিত সভার আয়োজন করা হয়। সভা শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই চেয়ারে বসাকে নিয়ে দুই মনোনয়ন প্রত্যাশীর সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়।

তারা হলেন অধ্যাপক আবদুল ওয়াহেদ ও আজাদ উদ্দিন চৌধুরীর সমর্থক। আবদুল ওয়াহেদ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এক পর্যায়ে তাদের দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ সময় সভাস্থলের বেশ কয়েকটি চেয়ার ভাঙচুর করা হয়েছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ জানান, হঠাৎ করে আজাদ চৌধুরীর লোকজন তার সমর্থকদের ওপর হামলা করে। এতে ঘটনাটি ঘটেছে।

এ ব্যাপারে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, 'চেয়ারে বসাকে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটেছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।'

এ সম্পর্কিত আরও খবর