খুলনায় স্কুলছাত্রীকে গণধর্ষণ

খুলনা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 07:25:50

খুলনায় দশম শ্রেণীর এক ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। জিনিসপত্র কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে সারাদিন মোটরসাইকেলে ঘুরিয়ে রাতে তিন বন্ধু মিলে দশম শ্রেণীর ঐ ছাত্রীকে ধর্ষণ করেন।

পরে অসুস্থ ছাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার পিতা আফিল জুট মিলের সাবেক শ্রমিক। বর্তমানে তিনি একটি মসজিদের মুয়াজ্জিনের দায়িত্বে রয়েছেন।

সোমবার (২৮ জানুয়ারি) দিবাগত রাতে খুলনা মহানগরীর খানজাহান আলী থানাধীন আফিল জুটমিল সংলগ্ন আটরা কলাবাগান এলাকায় ঘটনাটি ঘটে।

খানহাজান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, ‘স্কুলে যাওয়ার জন্য দশম শ্রেণীর ছাত্রী বাড়ি থেকে বের হন। এরপর সাগর নামে এক যুবক তাকে কিছু কেনাকাটা করে দেওয়ার প্রলোভন দেখিয়ে সারাদিন মোটরসাইকেলে নিয়ে ঘুরে বেড়ান।

সন্ধ্যার পর আফিল জুট মিল এলাকায় নিয়ে এসে সাগর তার দুই বন্ধু বিল্লাল ও সফিককে সাথে নিয়ে মেয়েটিকে ধর্ষণ করেন। পরে এলাকাবাসী খবর পেয়ে মেয়েটিকে উদ্ধার করেন।

রাতেই মেয়েটির বক্তব্য রেকর্ড করা হয়েছে এবং ধর্ষকদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান ওসি।
মেয়েটি বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিলো। ধর্ষকরাও পলাতক। তবে জিজ্ঞাসাবাদের জন্য সফিকের পিতা রুস্তমকে আটক করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর