ট্রাফিক পেটানোর ঘটনায় কর্মকর্তা আটক

সিলেট, দেশের খবর

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 07:34:49

সিলেটে দায়িত্বরত ট্রাফিক পুলিশকে পেটানোর অপরাধে 'একটি বাড়ি একটি খামার' প্রকল্পের এক কর্মকর্তাকে আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ। এ ঘটনায় আহত ট্রাফিক সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৬ জানুয়ারি) বিকালে সিলেট নগরীর চৌহাট্টা পয়েন্টে এ ঘটনা ঘটে। ট্রাফিক পুলিশের সদস্যকে পেটানোর ঘটনায় সিলেটে তোলপাড় চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানান- বিকালে তানজিল আহমদ নামে 'একটি বাড়ি একটি খামার' প্রকল্পের এক কর্মকর্তা মোটর সাইকেল যোগে চৌহাট্টা থেকে জিন্দাবাজার অভিমুখে ওয়ানওয়ে রাস্তা দিয়ে প্রবেশের চেষ্টা করেন।

এ সময় দায়িত্বরত ট্রাফিক সদস্য মো. আলী নিয়ম না মানা তানজিল আহমেদের মোটরসাইকেলকে সিগন্যাল দিলে তিনি তা অমান্য করে এগিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ অবস্থায় ট্রাফিক সদস্য আলী একটু এগিয়ে গিয়ে মোটরসাইকেলের গতিরোধ করেন।

এতে ক্ষিপ্ত হয়ে তানজিল আহমেদ মোটরসাইকেল থেকে নেমে ট্রাফিক সদস্যের হাতের লাঠি কেঁড়ে নিয়ে তাকে পেটাতে শুরু করেন।

পরে উপস্থিত জনতার হস্তক্ষেপে ঐ সরকারি কর্মকর্তা থামলে অদূরে থাকা ট্রাফিকের অন্য সদস্যরা এসে তাকে আটক করেন। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়।

সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ জানান, আটক ব্যক্তির নাম তানজিল আহমদ। তিনি বিয়ানী বাজার উপজেলার উত্তর দুবাগ গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে। জনসমক্ষে পুলিশের ওপর হামলার ঘটনায় আটক ব্যক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর