ইসমত আরার নির্বাচনী শোডাউন

নড়াইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নড়াইল, বার্তা২৪.কম | 2023-08-26 05:33:56

উপজেলা পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা করতে এখনো বাকি কয়েকদিন। এ কারণে সম্ভাব্য প্রার্থীরা মাঠ চষে বেড়াচ্ছেন। করছেন ব্যাপক শোডাউন। নড়াইল সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদে শোডাউন করেছেন জেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমত আরা।

শনিবার (২৬ জানুয়ারি) দুপুরে শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকার বঙ্গবন্ধু মঞ্চ চত্বর থেকে একটি মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একইস্থানে এসে শেষ হয়।

এ সময় বক্তব্য দেন- জেলা পরিষদের সদস্য রওশন আরা কবীর লিলি, নারী নেত্রী আঞ্জুমান আরা, গুলশান আরা, জেলা পরিষদের সদস্য নাজনিন সুলতানা রোজি প্রমুখ।

এ সময় বক্তরা বলেন, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান সদর উপজেলা তুলারামপুর গ্রামের শহীদ মকবুল হোসেন শিকদারের মেয়ে ইসমত আরাকে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দেওয়া হোক। ইসমত আরা দীর্ঘদিন যাবৎ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের সঙ্গে সম্পৃক্ত আছেন। তিনি রাজনৈতিক-সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত রয়েছেন। তিনি জনবান্ধব দলীয় নেতা-কর্মীদের যেকোনো প্রয়োজনে পাশে থাকেন। তাই তাকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়ার জোর দাবি জানান বক্তরা।

সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ইসমত আরা বলেন, ‘আমি সমাজের অহেলিত-নির্যাতিত নারীদের পক্ষে কাজ করতে চাই। আমি সমাজ থেকে বাল্যবিয়ে ও যৌতুক নামক ব্যাধি নির্মুল করার জন্য কাজ করব।‘ এ সময় সকলের সহযোগিতাও কামনা করেন তিনি।

এ সময় দলীয় নেতারাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর