‘সাদা মনের মানুষ ছিলেন আমানুল্লাহ বাচ্চু’

পঞ্চগড়, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,নীলফামারী,বার্তা২৪.কম | 2023-08-26 17:42:17

পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান মো. আমানুল্লাহ বাচ্চুর স্মৃতিচারণ করে রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরল ইসলাম সুজন বলেছেন,‘সাদা মনের মানুষ ছিলেন আমানুল্লাহ বাচ্চু সাহেব। তিনি অত্যন্ত ভাল মানুষ ছিলেন। তিনি দীর্ঘদিন সরকারের বিভিন্ন স্তরে নির্বাচিত হয়েছেন এবং গণমানুষের মনে স্থান করে নিয়েছিলেন।’

বুধবার (২৩ জানুয়ারি) দুপুরে অমানুল্লাহ বাচ্চুর শোক-স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী যেভাবে সততা ও নিষ্ঠার সঙ্গে দেশ পরিচালনা করছেন, ইনশাআল্লাহ আমরা অচিরেই উন্নত দেশ হিসেবে বিশ্ব পরিমন্ডলে মাথা উচু করে দাঁড়াব।’

এ সময় মুক্তিযুদ্ধের আদর্শ বুকে ধারণ করে শেখ হাসিনার দেওয়া দায়িত্ব পালনে পঞ্চগড়বাসীর দোয়া চাইলেন তিনি।

শোক-স্মরণ সভায় আরও বক্তব্য দেন- নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন, পঞ্চগড় জেলা পরিষদের প্রধান নির্বাহী আব্দুল আলিম ওয়ারিশি, সচিব ড. সাইফুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট।

শোকসভায় আরও উপস্থিত ছিলেন- পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার গিয়াস উদ্দিন আহমেদ,পঞ্চগড় পৌরসভার মেয়র তহিদুল ইসলাম জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সেলিনা প্রধান সহ জেলা পরিষদ সদস্যবৃন্দ এবং বিভিন্ন ইউনিয় পরিষদ সদস্যবৃন্দ ।

উল্লেখ্য, বার্ধক্য জনিত কারণে ৯ জানুয়ারি ইন্তেকাল করেন আমানুল্লহ বাচ্চু। তিনি পঞ্চগড় সদর উপজেলার সভাপতি ও পঞ্চগড় জেলা পাথর বালি সমিতির সভাপতি ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর