মাথায় পাইপ পড়ে প্রাণ গেল ট্রলি মালিকের

পাবনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, পাবনা,বার্তা২৪.কম | 2023-08-28 08:22:32

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের নির্মাণাধীন গ্রীণসিটিতে মাথার উপর পাইপ পড়ে পাওয়ার ট্রলির মালিক নিহত হয়েছেন। নিহত মালিকের নাম রাসেল (২৫)। সে ঈশ্বরদীর লক্ষিকুন্ডা ইউনিয়নের দাদাপুর পূর্বপাড়া গ্রামের হায়দার বিশ্বাসের ছেলে। রোববার (২১ ডিসেম্বর) সন্ধ্যার পর এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত রাসেল লক্ষিকুন্ডার একটি ইটভাটা হতে পাওয়ার ট্রলিতে ইট বোঝাই করে গ্রীণসিটিতে নিয়ে যায়। অন্য শ্রমিকরা ইট নামানোর সময় রাসেল পাশে দাঁড়িয়ে দেখছিল,। এসময় গ্রীণসিটিতে নির্মাণাধীন পদ্মা কোম্পানির ২০ তলা ভবন হতে বিশালাকৃতির পাইপ রাসেলের মাথার উপরে এসে পড়ে।

রাসেলের পরিবার জানায়, ইট টানার জন্য রাসেল একটি ট্রলি কিনে গাড়ির সাথেই থাকতেন । যেখানে গাড়ি ভাড়ায় যেতো ড্রাইভার ও শ্রমিকদের সাথে মাঝে মধ্যে সে নিজেই সেখানে যেতো।রোববারও ইট বোঝাই গাড়ির সঙ্গে গ্রীণ সিটিতে গিয়েছিল রাসেল। ট্রলি হতে ইট নামানোর সময় পাশের নির্মানাধীন ভবন থেকে একটি বড় পাইপ তার মাথার উপর পড়লে সে গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় রাসেলকে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ৯টার দিকে সে মারা যায়। রাসেলের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এ সম্পর্কিত আরও খবর