অনুপ্রবেশকারী ২ বিএসএফ সদস্যের মাতলামি

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 12:14:44

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) দুই সদস্য বাংলাদেশে অস্ত্রসহ অবৈধ অনুপ্রবেশ করে। এ সময় নেশাগ্রস্ত এ বিএসএফ সদস্যরা এক বাংলাদেশি নারীর সাথে মাতলামো করার সময় জনতার তাড়া খেয়ে অস্ত্র ফেলে পালিয়ে যায়।

শুক্রবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার মুংলিবাড়ি সীমান্তে এ ঘটনা ঘটে।

সীমান্তের স্থানীয় সূত্র ও বিজিবি জানায়, মুংলিবাড়ি সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে এক নারীর ঘরে ঢুকে পরে মদ্যপ দুই বিএসএফ সদস্য। সেখানে ঐ নারীর সাথে মাতলামো শুরু করলে নারীর আর্তচিৎকারে স্থানীয় জনতা ছুটে এসে বাড়িটি ঘিরে ফেলে।

এ সময় বিএসএফ সদস্যরা এক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। পরে জনতার তাড়া খেয়ে বিএসএফ সদস্যরা একটি অস্ত্র ফেলে পালিয়ে যায়। স্থানীয় জনতা বিএসএফ-এর ফেলে যাওয়া অস্ত্রটি স্থানীয় মুংলিবাড়ি বিজিবি ক্যাম্পে জমা দিয়েছেন।

বডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর রংপুর ৬১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শরিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয়দের তাড়া খেয়ে বিএসএফ-এর দুই সদস্য পালানোর সময় একটি অস্ত্র ফেলে যায়। যা উদ্ধার করে মুংলিবাড়ি ক্যাম্পে রাখা হয়েছে। তিনি নিজেই ঘটনাস্থলের উদ্দেশ্য রহনা হয়েছেন। তদন্ত ও ঊধ্র্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর