নেত্রকোনায় দোকান কর্মচারী খুন, আটক ১

নেত্রকোনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নেত্রকোনা, বার্তা২৪.কম | 2023-08-21 10:35:36

নেত্রকোনায় দুর্বৃত্তদের হামলায় আশিষ কুমার সাহা (৪৮) নামের এক দোকান কর্মচারী খুন হয়েছেন। এ ঘটনায় এক ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (১৮ জানুয়ারি) সকালে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। দুপুরে নেত্রকোনার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন খান বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, আশিষ কুমার সাহা জেলা শহরের বড়বাজারস্থ প্রতিমা বস্ত্রালয়ের কর্মচারী ছিলেন। তিনি সদর উপজেলার আমতলা ইউনিয়নের সাপমারা পূর্বপাড়া গ্রামের মৃত ক্ষিতিশ চন্দ্র সাহার ছেলে।

তিনি আরও জানান, আশিষ দোকান বন্ধ করে প্রতিদিনের মতো বৃহস্পতিবার দিনগত রাত ১২টার দিকে গ্রামের বাড়িতে ফিরছিলেন। পথে সাপমারা পূর্বপাড়ার কাছে পৌঁছলে কে বা কারা রাস্তায় তাকে নৃশংসভাবে হত্যা করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। এ সময় মরদেহের পাশ থেকে তরকারি ভর্তি একটি ব্যাগ, একটি টর্চ লাইট ও বিড়ির প্যাকেটও উদ্ধার করে পুলিশ।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উদঘাটন এবং জড়িতদের গ্রেফতার করতে অভিযান চলছে।

এ সম্পর্কিত আরও খবর