সিলেটে তুচ্ছ ঘটনায় রিকশা চালক খুন

সিলেট, দেশের খবর

সিনিয়র করেসপন্ডেন্ট, সিলেট, বার্তা২৪.কম | 2023-08-30 07:35:06

সিলেটের দক্ষিণ সুরমার পিরোজপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক রিকশা চালক খুন হয়েছেন। তার নাম সেবুল মিয়া ওরফে রাজা (৩৫)। তিনি দক্ষিণ সুরমার চকেরবাজারের জাকির মিয়ার কলোনির বাসিন্দা।

বুধবার (১৬ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে পাইপ দিয়ে পিটিয়ে তাকে হত্যা করা হয়। সেবুল মিয়া রাজার গ্রামের বাড়ি বিশ্বনাথ উপজেলার লামাকজি ইউনিয়নের আকিলপুর গ্রামে। তিনি মৃত করম আলীর পুত্র।

স্থানীয়রা জানান, নিহত সেবুল মিয়া রাজা রিকশা চালানোর পাশাপাশি দক্ষিণ সুরমার বঙ্গবীর রোডস্থ পিরোজপুরের আব্দুল আহাদ জিয়াউলের মুদি দোকান হক স্টোরের মালিককে কাজে সহযোগিতা করতেন।

রাত সাড়ে ৯টার দিকে স্থানীয় পিুরোজপুর গ্রামের আইনুল্লাহর পুত্র সোহেল (২০) দোকানে ঢুকে নিজ হাতে একটি পটেটো চিপস ছিঁড়েন। দোকানটি রাস্তার পাশে হওয়ায় ধুলাবালি লেগেছিল চিপসের প্যাকেটে। সোহেল চিপসের প্যাকেটটি নিয়ে পরিষ্কার করে দেয়ার জন্য দোকান মালিক আব্দুল আহাদ জিয়াউলের উপর ছুড়ে মারে।

এ সময় রিকশা চালক সেবুল মিয়া রাজা এই আচরণের প্রতিবাদ জানিয়ে সোহেলের সাথে তর্কে জড়িয়ে পড়েন। তর্কাতর্কির একপর্যায়ে সোহেল বাসা থেকে একটি লোহার পাইপ নিয়ে এসে তাকে পেটাতে থাকে। এতে সেবুল মিয়ার মাথায় মারাত্মক আঘাত প্রাপ্ত হন। দ্রুত সেবুল মিয়াকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, 'পুলিশ ঘটনাস্থলে আছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।'

এ সম্পর্কিত আরও খবর