‘আমি সামাজিক মানুষ, সুনাম ক্ষুণ্ন করবেন না’

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লালমনিরহাট, বার্তা২৪.কম | 2023-08-30 02:41:41

সাংবাদিকদের উদ্দেশ্য করে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন,  ‘সাংবাদিকরা সমাজের দর্পণ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশের উন্নয়নে অংশ নিন। মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন করে সমাজে বিভ্রান্ত ছড়াবেন না। আমি সামাজিক মানুষ। আমার সুনাম ক্ষুণ্ন করবেন না। জেলাবাসীর প্রাণের দাবিগুলো জানা রয়েছে। জেলার সার্বিক উন্নয়নে যা দরকার সব করা হবে।’

রোববার (১৩ জানুয়ারি) দুপুরে লালমনিরহাট সার্কিট হাউজ হলরুমে জেলা প্রশাসন, সুশিল সমাজ ও সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সমাজকল্যাণ মন্ত্রী বলেন, ‘লালমনিরহাট একটি অবহেলিত ও পশ্চাদপদ জেলা। এক সময় এ জেলাকে মফিজ বলা হতো। আওয়ামী লীগ এসে মফিজ নামটিকে বিদায় দিয়েছে। বিগত বিএনপি জামায়াত জোট সরকার ক্ষমতায় থেকে কোনো উন্নয়ন করেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দৃশ্যমান সকল উন্নয়ন করেছেন।’

তিনি আরও বলেন, ‘যেকোনো সময় যেকোনো প্রয়োজনে আমার সঙ্গে দেখা করতে পারেন। আমি জনগণের মানুষ। ইউপি চেয়ারম্যান থেকে জনগণের ভোটে এমপি নির্বাচিত হয়েছি। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী কর্মদক্ষতায় খুশি হয়ে করুণা করে লালমনিরহাট জেলাবাসীকে পূর্ণ মন্ত্রীত্ব উপহার দিয়েছেন। তাই উন্নয়নের ধারা অব্যহত রাখতে মহাজোটের পক্ষে মানুষ গণরায় দিয়েছে।’

মডেল জেলা গঠনে জেলা প্রশাসন, সুশিল সমাজের প্রতিনিধি, সাংবাদিকরাসহ সমাজের প্রতিটি মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেন নুরুজ্জামান আহমেদ।

জেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক শফিউল আরিফ, পুলিশ সুপার এসএম রশিদুল হক, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট বাদল আশরাফ, জেলা যুবলীগ সভাপতি মোড়ল হুমায়ুন কবির, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাইফুল ইসলাম ও ছাত্রলীগ সভাপতি আবু বক্কর সিদ্দিক প্রমুখ।

সমাজকল্যাণ মন্ত্রী হিসেবে শপথ গ্রহণের পর নিজ জেলায় এটাই প্রথম সফর। বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করেন তিনি। সেখান থেকে সড়ক পথে দুপুরে সার্কিট হাউজ পৌঁছান সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। মতবিনিময় সভা শেষে নিজ বাসভবন জেলার কালীগঞ্জে যান তিনি। সেখানে তুষভান্ডার খেলার মাঠে পথ সভা করবেন মন্ত্রী।

সাতদিন জেলার বিভিন্ন অনুষ্ঠানে যোগাদান করবেন নুরুজ্জামান আহমেদ। মন্ত্রীকে বরণ করতে জেলার প্রবেশদ্বার তিস্তা সড়ক সেতু থেকে মন্ত্রীর বাড়ি পর্যন্ত লালমনিরহাট বুড়িমারী মহাসড়কে করা হয়েছে দুইশতাধিক তোড়ন।

এ সম্পর্কিত আরও খবর