গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি

গোপালগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 05:23:41

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গোপালগঞ্জে তাঁর সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও আনন্দ শোভাযাত্রা করেছে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সকালে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ।

এরপর মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন সংগঠন শ্রদ্ধা জানায়। পরে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেন নেতাকর্মীরা। 

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার খায়ের, টুঙ্গিপাড়া উপজেলার সাবেক চেয়ারম্যান সোলাইমান বিশ্বাস, সাবেক পৌর মেয়র সরদার ইলিয়াস হোসেন, ভাইস চেয়ারম্যান ইমদাদুল হক বিশ্বাস, পাটগাতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবুল হোসেনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া দিবসটি উপলক্ষে মুকসুদপুর ও কাশিয়ানী উপজেলায় আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনু‌ষ্ঠিত হয়। মুকসুদপুর ও কা‌শিয়ানী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা শহরে শোভাযাত্রা বের করা হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতি‌থি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লী‌গের প্রে‌সি‌ডিয়াম সদস্য লে: কর্নেল (অব:) ফারুক খান।

কাশিয়ানী আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় ফারুক খান বলেন, ‘বাংলাদেশের মানুষ দুর্নীতি ও সন্ত্রসের রাজনীতি পছন্দ করে না। মানুষ উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। তাই একাদশ সংসদ নির্বাচনে মানুষ উন্নয়নে খুশি হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করেছেন।

এ সম্পর্কিত আরও খবর