ইঁদুর মারা ফাঁদে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের মৃত্যু

গোপালগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ, বার্তা২৪.কম | 2023-08-27 21:05:15

গোপালগঞ্জে ইঁদুর মারার জন্য পাতানো বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে আলী আজম সরদার (৫০) নামে অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। গোপালগঞ্জ সদর থানার ওসি মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মঙ্গলবার(৮ জানুয়ারি) ভোর ৬টায় গোপালগঞ্জ সদর  উপজেলার মাঝিগাতী ইউনিয়নের বাবরগাতী গ্রামের বিলের মধ্যে একটি জমির বীজ তলার পাশ থেকে বিদ্যুতায়িত ওই ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। মৃত আলী আজম ওই গ্রামের সিদ্দিক সরদারের ছেলে।

এলাকাবাসী ও গোপালগঞ্জ সদর থানার এসআই মোঃ বকুল হোসেন জানান, মাঝিগাতী ইউনিয়নের  বাবরগাতী গ্রামের  মৃত আমজাদ আলী শেখের ছেলে মিকাইল শেখ ও নূর ইসলাম শেখ বিলের মধ্যে ধানবীজ তলায় ইঁদুর মারার জন্য খোলা জি,আই তার দিয়ে বিদ্যুতের ফাঁদ পাতে।

মঙ্গলবার খুব ভোরে আলী আজম সরদার ওই ফাঁদের পাশ দিয়ে যাচ্ছিল। যাওয়ার সময় ফাঁদের তারে জড়িয়ে  ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মনিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযুক্তরা পলাতক রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর